Friday, July 12, 2013

ওবামাকে যারা নিয়ন্ত্রণ করে ----- তাদের অনেকেই ইসরাইলের নাগরিক !!!

Obama led by the Zionist Think Tank  
ওবামাকে যারা নিয়ন্ত্রণ করে  -----  তাদের অনেকেই  ইসরাইলের নাগরিক !!!



যারা মনে করেন যুক্তরাষ্ট্রের সর্বোচ্চ ক্ষমতার অধিকারী সে দেশের প্রেসিডেন্ট তাদের জন্য দুঃসংবাদ যে সেটার সত্যতা এক চুল পরিমাণও নয়! যুক্তরাষ্ট্রের বিদেশ নীতি নিয়ন্ত্রণ করে যুক্তরাষ্ট্রের থিংক ট্যাংকরা। এই থিংক ট্যাংকরাই নির্ধারণ করে কোন দেশের সরকারকে উৎখাত করা লাগবে, কোন স্বৈরাচারী সরকারকে সহযোগিতা করা লাগবে, কাদেরকে সন্ত্রাসী হিসেবে সংজ্ঞায়িত করা লাগবে [হামাস, তালেবান, চেচেন (ইরান ও উত্তর কোরিয়া রাষ্ট্র হিসেবে — Rothschild-এর ব্যাংক ঐ দেশগুলোতে প্রতিষ্ঠার জন্য!!)], কোন কোন দেশকে মানবাধিকার সহায়তার [Humanitarian Intervention] নাম দিয়ে সেই দেশের সরকারকে উৎখাত করে তাদের পুতুল সরকারকে [তাদের বেশ্যা] ক্ষমতার মসনদে বসাতে হবে! এ নিয়ে কোন সন্দেহই সেই যে এগুলো পুরোপুরি ইসরাইল ও কর্পোরেট প্রতিষ্ঠানদের স্বার্থ রক্ষা করার জন্য করা হচ্ছে! ‌ইসরাইলের আশেপাশে কোন মুসলিম রাষ্ট্রে স্থিতিশীল সরকারকে থাকতেই দেবে না [সাম্প্রতিক উদহারণ মিসর!] ।, কোন মুসলিম রাষ্ট্রকে সংগঠিত [সামরিক ও অর্থনৈতিকভাবে] হতেই দেবে না [পাকিস্তানকে কয়েক টুকরো করে ছাড়বে, পাকিস্তানে যে সন্ত্রাসী বোমা বিস্ফোরণগুলো হচ্ছে বিশেষ করে বেলুচিস্তান (ও করাচীর শিয়া সম্প্রদায়ের মধ্যে), যেখানে শিয়া সম্প্রদায় বেশি, উদ্দেশ্য একটাই খনিজ সম্পদে পূর্ণ বেলুচিস্তানকে আলাদা রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করা] ।, তারা গণতন্ত্রে ধোঁয়া তোলে অথচ তাদের মিত্র হল স্বৈরশাসক [ইন্দোনেশিয়া-সুহার্তো (তৎকালীন), আর্জেন্টিনা- জর্জে রাফায়েল বিদেলা (তৎকালীন)], একনায়ক [ইরাক-সাদ্দাম (তৎকালীন), মিশর-হসনি মুবারক (তৎকালীন), লিবিয়া-গাদ্দাফি (তৎকালীন) ইত্যাদি], রাজপরিবার [আরব রাষ্ট্রগুলো] !!

ইসরাইল যেভাবেই হোক নীলনদ থেকে ফোরাত নদী পর্যন্ত এলাকা তাদের দখলে নিবেই! আর কর্পোরেট প্রতিষ্ঠানগুলো যেখানে খনিজ সম্পদ বেশি সেই রাষ্ট্রে হয় স্বৈরাচারী সরকার নতুবা তাদের কোন বেশ্যাকে ক্ষমতার মসনদে বসিয়েই ছাড়বে‍‍!! 

ছবিগুলো যাদের (ওবামা বাদে) তারা সবাই দ্বৈত নাগরিক, তারা সবাই ইসরাইল ও যুক্তরাষ্ট্রের নাগরিক। তারা এর আগে যুক্তরাষ্ট্রের সেরা দশটি ব্যাংকের [এগুলোর মালিকানায় রয়েছে — Rothschild, Rockefeller, Warburg, Carnegie - Banking Cartel] কোন না কোনটিতে উচ্চপদে কর্মরত ছিল! তাদের কাজকর্ম পরবর্তীতে সেই ব্যাংকগুলোকেই ৭০০ বিলিয়ন ডলারের [বেইল আউট মানি বা স্টিমুলাস প্যাকেজ] মধ্যে বড় একটা অংশ পেতে সহায়ক হয়েছিল!!

ছবিগুলোর উপরের দিক থেকে বাম থেকে ডানে, 

Henry Kissinger — সেই কিসিঞ্জার যে বাংলাদেশ কে ‘তলা বিহীন ঝুড়ি’ বলে অভিহীত করেছিল! সে বারাক ওবামাকে প্রথম কাজ দেয়। বারাক ওবামা যখন কলেজ থেকে পাস করে বের হয়, এই হেনরি কিসিঞ্জারই তাকে চাকরি দেয়। 

Zbigniew Brzezinsky — বারাক ওবামার মেন্টর, বারাক ওবামাকে এই ব্যক্তিই সবকিছু শিখিয়েছে!! বারাক ওবামা তার ভীষণ ভীষণ ভক্ত!! এই সেই লোক যে আফগানিস্তানে মুজাহিদিনদের [বর্তমানে যারা তালেবান নামে পরিচিত!] অস্ত্র সরবরাহ করে! সোভিয়েতদের আক্রমণের প্রায় ছয় মাস আগেই তারা আফগানীদের অস্ত্র সরবরাহ করে!! তারাই তালেবানদের তৈরি করেছে আর এখন তাদের বলছে সন্ত্রাসী!! তাহলে বড় সন্ত্রাসী কে??? রাশিয়াকে মিসাইল দিয়ে ঘিরে ফেলার পরিকল্পনা [পোল্যান্ড, জর্জিয়া, তুরস্ক] এই ব্যক্তির মাথা থেকেই আসে, ইরানের চারিদিকে ৪৮ টা মিলিটারি বেইস তৈরি করার পরিকল্পনার বড় একটা অংশ এই ব্যক্তির! তার পরিকল্পনা মুসলিমদের মুসলিমদের বিরুদ্ধে লেলিয়ে দেয়া ও মুসলিমদের রাশিয়া [চেচনিয়া ও সিরিয়ার তারতাস থেকে রাশিয়ার নৌবহর সরিয়ে দিয়ে!] ও চীনের [জিনজিয়ানের মাধ্যমে] বিরুদ্ধে লেলিয়ে দেয়া!!
Larry Summers — হাভার্ডের প্রফেসর, সবাই তার মেধার দারুন ভক্ত কিন্তু সে আসলে কাজ করে ওয়াল স্ট্রিট ও মাল্টি করপোরেশন বা ট্রান্সন্যাশনাল কর্পোরেশনের জন্য!!

Robert Rubin — ক্লিনটনের সময়কার ট্রেজারি সেক্রেটারি ও বতমানে কাউন্সিল অন ফরেন পলিসির একজন সদস্য [উল্লেখ্য কাউন্সিল অন ফরেন পলিসির সবগুলো ব্যক্তিই (ইহুদি-খৃস্টান নির্বিশেষে) ১০০% জায়োনিস্ট]। 

মাঝের দিকে:
Benjamin Bernanke — সে আরেক আশকেনাজি ইহুদি, অ্যালান গ্রিনস্প্যান, -এর অধীনে ফেডারেল রিজার্ভের চেয়ারম্যান পদে ছিল!
George Soros — মাল্টিবিলিয়নিয়ার, সে তার কর্পোরশনের প্রয়োজনেই ওবামার প্রসাশনকে কাজে লাগায়!


নিচের দিক থেকে:

Rahm Emanuel — ইসরাইলের সেনাবাহিনীতে কাজ করেছে! তার পিতা ইহুদি সন্ত্রাসী সংগঠন ‘Irgun’-এর সদস্য ছিল। তার চাচা ১৯৩৩ সালে আরবদের [ফিলিস্তিনে] সাথে মারামারিতে মারা যায় [তাহলে বুঝেন কেন সে মুসলিমদের সাথে কি রকম আচরণ করবে!]! 

Timothy Geithner — এর আগে সে গোল্ডম্যান স্যাকস্‌ [যুক্তরাষ্ট্রে প্রধান ৫টি ব্যাংকের মধ্যে অন্যতম]-এর হয়ে কাজ করতো!

আরোও অনেক ইহুদি (আশকেনাজি) আছে ওবামার ক্যাবিনেটে আর বাকি যারা আছে তারা সকলেই জায়োনিস্ট (১০০%)!!! এবার আপনিই চিন্তা করেন এদের কাছে থেকে আমরা কি ধরণের আচরণ আশা করতে পারি! বলার অপেক্ষা রাখে না যে এরা পুরোপুরি ইসরাইলের প্রতি অনুগত!! 

বিশ্বাস হচ্ছে না! তাহলে একটা কোট করি:


“যখন একজন ইহুদি, সেটা যুক্তরাষ্ট্র হোক বা দক্ষিণ আফ্রিকাতে হোক, সে তার ইহুদি সঙ্গী-সাথীদের সাথে ‘আমাদের সরকার’ বলে কথা বলে তারা আসলে বোঝাতে [‘আমাদের সরকার’ বলতে] চায় ইসরাইলি সরকার।”

— ইসরাইলের প্রথম প্রধান মন্ত্রী ডেভিড বেন-গুরিয়ন [উল্লেখ্য সে একজন সন্ত্রাসী]





No comments:

Post a Comment